বুধবার, ২৮ ডিসেম্বর, ২০১৬

সিএ’র বর্ষসেরা টি-টোয়েন্টি একাদশে মোস্তাফিজ

স্পোর্টস২৪ ডেস্ক: ২০১৬ সালের বর্ষসেরা টি-টোয়েন্টি একাদশ প্রকাশ করেছে ক্রিকেট অস্ট্রেলিয়ার (সিএ)অফিসিয়াল ওয়েবসাইট। এই বছরে ঘরোয়া ও আন্তর্জাতিক টি-টোয়েন্টি ম্যাচের পারফরম্যান্স বিবেচনায় তারা এই একাদশ তৈরি করেছে।

এই একাদশে জায়গা পেয়েছেন টাইগার পেসার মোস্তাফিজুর রহমান। একাদশে অধিনায়ক হিসেবে রাখা হয়েছে ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলিকে। উইকেটরক্ষক-ব্যাটসম্যান হিসেবে রাখা হয়েছে ইংল্যান্ডের জস বাটলারকে।

এই বছর ঘরোয়া ও আন্তর্জাতিক ম্যাচ মিলিয়ে মোট ২৬টি টি-টোয়েন্টি ম্যাচ খেলে ৩৭টি উইকেট নেন মোস্তাফিজুর রহমান। তার বোলিং গড় ১৮.১০। ইকোনোমি রেট ৬.৬৮। বেস্ট বোলিং ফিগার ৫-২২।

এই বছর বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের পাশাপাশি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) সানরাইজার্স হায়দ্রাবাদ ও কাউন্টি ক্রিকেটে সাসেক্সের হয়ে খেলেন মোস্তাফিজুর রহমান।

ক্রিকেট অস্ট্রেলিয়ার বর্ষসেরা টি-টোয়েন্টি একাদশ:ডেভিড ওয়ার্নার, জ্যাসন রয়, বিরাট কোহলি (অধিনায়ক), এবি ডি ভিলিয়ার্স, আন্দ্রে রাসেল, জস বাটলার (উইকেটরক্ষক), ফারহান বিহারডাইন, শহীদ আফ্রিদি, জ্যাসপ্রীত বুমরাহ, অ্যাডাম জাম্পা, মোস্তাফিজুর রহমান।--সূত্র-বিডি২৪টাইমস.কম

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

বৈশিষ্ট্যযুক্ত পোস্ট

অতিরিক্ত জেলা ও দায়রা জজ ৪র্থ আদালতের কার্যালয়, চট্টগ্রাম, বিভাগীয় বিশেষ জজ।নিয়োগে মুক্তিযোদ্ধা কোটায় অনিয়ম!

 অতিরিক্ত জেলা ও দায়রা জজ ৪র্থ আদালতের কার্যালয়, চট্টগ্রাম,   বিভাগীয় বিশেষ জজ, আদালত, তৃতীয় ও চতুর্থ শ্রেণির কর্মচারী নিয়োগে সরকারি বিধি অ...