শুক্রবার, ৩০ ডিসেম্বর, ২০১৬

টলিউড অভিনেতা তাপস পাল গ্রেফতার

বিনোদন ২৪ ডেক্স:তৃণমূলের এমপি ও টলিউডের জনপ্রিয় অভিনেতা তাপস পালকে গ্রেফতার করেছে ভারতীয় গোয়েন্দা সংস্থা সিবিআই। শুক্রবার দুপুরে তাকে গ্রেফতার করা হয়। এদিন সকালে সাড়ে ১১টার দিকে সিবিআই দফতরে হাজির হন কৃষ্ণনগরের এমপি তাপস পাল। সঙ্গে ছিলেন তার স্ত্রী নন্দিনী পাল এবং এক আইনজীবী। রোজভ্যালির বিষয়ে সেখানে চার ঘণ্টা জেরা করা হয় তাপস পালকে। জেরা শেষে সিবিআই গোয়েন্দারা তাপস পালকে গ্রেফতার করেন।
সূত্রের খবর, দু’দফায় ঘণ্টাচারেক জিজ্ঞাসাবাদ করা হয় তাকে। জানতে চাওয়া হয়, রোজ ভ্যালি থেকে যে সমস্ত টাকা তিনি নিয়েছেন, তা কেন নিয়েছেন? কোনো চুক্তি হয়েছিল কি? সূত্রের খবর, জিজ্ঞাসাবাদে সন্তোষজনক কোনো উত্তর তিনি দিতে পারেননি। তার বয়ানে মেলে একাধিক অসঙ্গতি। এরপরই তাকে গ্রেফতার করা হয়। জেরা করতে ভুবনেশ্বর নিয়ে যাওয়া হচ্ছে তাকে।
রোজভ্যলির ফিল্মের ব্যবসার সঙ্গে তাপস পালের যোগ পাওয়া গেছে। তিনি রোজভ্যালির ফিল্ম শাখার সঙ্গে যুক্ত ছিলেন। তিনি ওই বিভাগের ডিরেক্টর ছিলেন। রোজভ্যালি দুর্নীতিতে জিজ্ঞাসাবাদ করার জন্য গত ২৭ তারিখ তাপস পালকে তলব করে সিবিআই। নোটিস পাঠানো হয় তাকে। এর আগে তাকে নোটিস পাঠিয়েছিল ইডি। দলের তরফে সবুজ সংকেত পাওয়ার পরেই সিবিআই  দফতরে হাজিরা দেন তৃণমূল সাংসদ। এই দুর্নীতিতে কয়েকদিন আগে তৃণমূল কংগ্রেস সাংসদ সুদীপ বন্দ্যোপাধ্যায়কে তলব করা হয়েছিল।
২০০১ সালে প্রথমবার আলিপুর বিধানসভা কেন্দ্র থেকে নির্বাচিত হন তাপস পাল। এরপর ২০০৬ সালেও একই কেন্দ্র থেকে জয়লাভ করে বিধায়ক নির্বাচিত হন। ২০০৯ সালে কৃষ্ণনগর লোকসভা কেন্দ্র থেকে তিনি নির্বাচনে জয়ী হন। এমপি নির্বাচিত হয়ে বিধায়ক পদ ছেড়ে দেন। ২০১৪ লোকসভা নির্বাচনে ওই একই আসন থেকে জিতে এমপি নির্বাচিত হন তাপস পাল।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

বৈশিষ্ট্যযুক্ত পোস্ট

অতিরিক্ত জেলা ও দায়রা জজ ৪র্থ আদালতের কার্যালয়, চট্টগ্রাম, বিভাগীয় বিশেষ জজ।নিয়োগে মুক্তিযোদ্ধা কোটায় অনিয়ম!

 অতিরিক্ত জেলা ও দায়রা জজ ৪র্থ আদালতের কার্যালয়, চট্টগ্রাম,   বিভাগীয় বিশেষ জজ, আদালত, তৃতীয় ও চতুর্থ শ্রেণির কর্মচারী নিয়োগে সরকারি বিধি অ...