শুক্রবার, ৩০ ডিসেম্বর, ২০১৬

নতুন বছরে রুপালি পর্দায় শচীন টেন্ডুলকার

ডিসেম্বর ৩০, ২০১৬

বিনোদন 24 ডেস্ক: ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির পর রুপোলি পর্দায় আসছেন মাস্টার ব্লাস্টার্সের বায়োপিক ‘শচীন এ বিলিয়ন ড্রিম’।

এক সময় সারা বিশ্বেই ক্রিকেটঈশ্বর হিসেবে পূজিত হন শচীন রমেশ টেন্ডুলকার। মাস্টার ব্লাস্টার্সের এই বিশ্বজোড়া খ্যাতিকে কাজে লাগিয়ে সেলুলয়েডে লিটল মাস্টারকে নিয়ে আসছেন নির্দেশক জেমস এরস্কাইন। এক মারাঠি যুবকের ২৫ বছরের আন্তর্জাতিক ক্রিকেট কেরিয়ারে সেলুলয়েডে তুলে ধরেছেন পরিচালক এরস্কাইন। রিলিজ হবে আগামী বছর ১৪ এপ্রিল। অর্থাৎ শচীনের ৪৪তম জন্মদিনের ১০ দিন আগে।

১৫ নভেম্বর, ২০১৩ আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানান শচীন টেন্ডুলকার। সেই সঙ্গে বাইশগজে শচীন যুগের অবসান ঘটে। আন্তর্জাতিক ক্রিকেটে প্রথম এবং একমাত্র শততম সেঞ্চুরির মালিককেই দেখা যাবে তার বায়োপিকে।

‘শচীন ও বিলিয়ন ড্রিম’ দেখার আগ্রহ ইতোমধ্যেই প্রকাশ করেছেন বলিউডের দুই সুপারস্টার সালমান খান ও শাহরুখ খান।

চলতি বছরে রুপোলি পর্দায় দেখা গেছে ভারতের দুই অধিনায়কের বায়োপিক। দ্বিতীয়বার ভারতকে বিশ্বকাপ এনে দেওয়া ধোনি এবং ম্যাচ গড়াপেটা কাণ্ডে জড়িয়ে পড়া সাবেক ভারত অধিনায়ক আজহারউদ্দিন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

বৈশিষ্ট্যযুক্ত পোস্ট

অতিরিক্ত জেলা ও দায়রা জজ ৪র্থ আদালতের কার্যালয়, চট্টগ্রাম, বিভাগীয় বিশেষ জজ।নিয়োগে মুক্তিযোদ্ধা কোটায় অনিয়ম!

 অতিরিক্ত জেলা ও দায়রা জজ ৪র্থ আদালতের কার্যালয়, চট্টগ্রাম,   বিভাগীয় বিশেষ জজ, আদালত, তৃতীয় ও চতুর্থ শ্রেণির কর্মচারী নিয়োগে সরকারি বিধি অ...